স্টাফ রিপোর্টারঃ রাজশাহীর বাঘায় পিতার লাঠির আঘাতে ছেলের মৃত্যু । স্ত্রী শিউলি বেগমের অভিযোগে স্বামী বাবুল ইসলামকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার বাউসা ইউনিয়নের ফেতেহপুর বাউসা গ্রামে। জানা যায়, পাটের জাগ দেয়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি শুরু হয়।
এ ঘটনা দেখে পিতা-বাবুল ইসলাম ক্ষোভে বাঁশের লাঠি দিয়ে ছেলে শিশিরের মাথায় আঘাত করেন। দুই ছেলের মধ্যে বড় ছেলে,শিশির (২১) ও শাওন (১৮) এতে জ্ঞান হারিয়ে মাটিতে লুটে পড়ে শিশির। পরে তাকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক)রেফার্ড করেন।
রামেক হাসপাতালে প্রায় এক সপ্তাহ চিকিৎসাধীন নেয়ার পর তার অবস্থার উন্নতি না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে গত ২৬ আগস্ট ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার (২৯ সেপ্টেম্বর ) ভোর রাতে মারা যায় শিশির।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান,এ ঘটনায় শিশিরের পিতা বাবুল ইসলামকে বুধবার (২৯ সেপ্টেম্বর) গ্রেফতার করা হয়েছে এবং দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্ররণ করা হয়েছে।